তুমি অনন্যা
- সুদীপ্ত সরকার ২৮-০৪-২০২৪

আকাশ-মাটি যেথায় চাই ৷
শুধু তোমায় দেখতে পাই ৷
তুমি হলে আমার রাই ৷
আনন্দের আর সীমা নাই ৷

ফর্সা চেহারা,অতি সুন্দরী ৷
দেখে লাগে তোমাকে অলীক পরী ৷
মনে হয় কাছে গিয়ে অল্প ধরি ৷
না না আমি করব হৃদয় চুরি ৷

তোমার নেশায় আমি ডুবতে রাজি ৷
হোক না সে যত বড়ো কঠিন বাজি ৷
তাইতো তোমায় আমি আরেকটু খুঁজি ৷
ঊষা হতে সন্ধ্যা পর্যন্ত রোজি ৷

একদিন পাব দেখা ধরণীর বুকে ৷
আশা নিয়ে বসে আছি সেই পণ-দিকে ৷
প্রিয়া বলে ডাকিয়া হাসি দিব মুখে ৷
অন্তরে লুকিয়ে তোমায় দেখব দু'চোখে ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।